নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে চররুহিতা ব্লাড ব্যাংক’র ১০০ তম রক্তদান কর্মসুচি সম্পন্ন হওয়ায় এতিম-হাফেজ শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার রসুলগঞ্জ এলাকার দারুল হুদা নুরানী হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার হলরুমে স্বেচ্ছায় রক্তাদান সংগঠনটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চররুহিতা ব্লাড ব্যাংক’র প্রধান উপদেষ্টা এ্যাডভোকেট মাহমুদুল হক সুজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দারুল হুদা নুরানী হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানা পরিচালক মাও. আলমগীর হোসেন, সংগঠনটির সিনিয়র উপদেষ্টা জাবেদ হোসাইন, উপদেষ্টা আবদুল মজিদ, মাহমুদুল হাসান রাকিব, চররুহিতা ব্লাড ব্যাংক’র সভাপতি মহসিন ইকবাল ও সাধারণ সম্পাদক নাঈম হোসাইন। অনুষ্ঠানে দোয়া শেষে এতিম হাফেজ প্রায় শতাধিক শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করা হয়।

চররুহিতা ব্লাড ব্যাংক’র প্রধান উপদেষ্টা এ্যাডভোকেট মাহমুদুল হক সুজন বলেন, এ সংগঠনের মাধ্যমে মুমূর্ষ অসহায় ১০০জন রোগীকে বিনামূল্যে রক্ত দিয়ে সহায়তা কার্যক্রম সম্পন্ন করা হয়। এ উপলক্ষ্যেই এতিমদের নিয়ে এমন আয়োজন করা হয়েছে। আগামীতে এমন সেবামূলক কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here