তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুরের কমলনগরে ধর্ষণের শিকার হয়েছে এগার বছরের এক শিশু। এ ঘটনায় ধর্ষক মো. দিদার হোসেন (২৫) ও তার সহযোগী মো. আইয়ুবকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে (২২অক্টোবর) ধর্ষক দিদারকে উপজেলার আলেকজান্ডার ইউপির বালুরচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। অপর আসামী আইয়ুবকে বুধবার রাতে (২১ অক্টোবর) কমলনগর বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

বুধবার দুপুরে উপজেলার মতিরহাট এলাকায় নিজ ঘরে ধর্ষণের শিকার হয় শিশু। এঘটনার বিচারের দাবিতে শিশুর ভাই রাতে হাজিরহাট তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দেয়।

অভিযুক্ত দিদার হোসেন রামগতির চরকালকিনি ইউনিয়নের মতিরহাট এলাকার আ. খালেকের ছেলে এবং আইয়ুব একই এলাকার হাফিজের ছেলে।

পুলিশ জানান, অভিযুক্ত ধর্ষক দিদারের সাথে ক্ষতিগ্রস্থ শিশুটির বাবার সাথে দীর্ঘ দিনের সু- সম্পর্ক ছিলো। এর সুবাদে দিদার বুধবার দুপুরে শিশুটির বাবার খোঁজে ওই বাড়িতে যায়। এ সময় ঘরে কেউ না থাকায় দিদার শিশুটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি ধাপাচাপা দেওয়ার জন্য দিদার ওই এলাকার মো. আইয়ুবকে জানায়।

পরে আইয়ুব শিশুর পরিবারকে বিষয়টি নিয়ে যেন বাড়াবাড়ি না করে এ জন্য চাপ প্রয়োগ করে। ওই দিন বিকেলে উল্টো সে শিশুর পরিবারকে ফাসানো জন্য কমলনগর থানায় অভিযোগ দেওয়ার চেষ্টা করে। পরে ভুক্তভোগীর ভাই হাজিরহাট তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ করলে পুলিশ রাতেই আইয়ুবকে গ্রেপ্তার করে। এর আগেও দিদারের বিরুদ্ধে অনেক নারী ও শিশু নির্যানের ঘটনা রয়েছে বলে জানা যায়।

হাজিরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, শিশুকে ধর্ষণের ঘটনায় দিদার ও আইয়ুবকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here