রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের-রায়পুরে পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে দুই মাছ চাষিকে কুপিয়ে জখম করেছে একই এলাকার প্রতিপক্ষ। আহতদের জেলা সদর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলার দক্ষিণ চরবংশি ইউনিয়ের ৬নং ওয়ার্ডের কালু ব্যাপারির হাট নামক স্থানে। এঘটনায় শনিবার সকালে (২৪ অক্টোবর) রায়পুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আহত ইউপি সদস্য বাবুল।

শনিবার বিকালে আহত ইউপি সদস্য বাবুল ও গ্রামবাসী জানান- বৃহস্পতি ও শুক্রবার (২২ ও ২৩ অক্টোবর) টানা ভারি বর্ষণের কারনে তাদের মাছের ঘের ডুবে যায়। ইউপি সদস্য বেলায়েতের ছেলে শাকিল ও তুহিন তাদের সাথে পাহাদার সুমন ও তাকিবকে নিয়ে ওই পুকুরের পাড়ে গেলে দেখতে পায় কারা যেন তাদের পুকুরের পাড় কেটে দিয়ে মাছ চুরি করতে অবৈধ কারেন্ট জাল দিয়ে ফাঁদ পেতে রেখেছে।

এ-সময় মাছ চুরি করার অভিযোগে একই এলাকার মুসা মুন্সিকে আটক ও জালও উদ্ধার করে। এসময় মুসা মুন্সি ও তার পরিবারের সদস্যরা দা-বটি-লাঠি দিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুত্বর জখম করে ইউপি সদস্য বেলায়েতসহ তার ছেলে শাহরিয়ার তুহিন ও তাকিবুল ইসলামকে। আহতদের চিৎকারে স্থানীয়-লোকজন এগিয়ে গেলে মুসা মুন্সি ও তার পরিবার পালিয়ে যায়। পরে আহতদের রায়পুর সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে জেলা-সদর হাসপাতালে প্রেরণ করেন।

এঘটনায় শনিবার বিকালে বক্তব্য জানতে অভিযুক্ত মুসা মুন্সির সাথে যোগাযোগ করলে পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে তার পরিবারের অন্য সদস্যরা বলেছেন,মিথ্যা অভিযোগে তাদেরকে হয়রানি করা হচ্ছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, মাছ ধরাকে কেন্দ্র করে কুপিয়ে জখমের ঘটনায় চরবংশীর ইউপি সদস্য বেলায়েত লিখিত অভিযোগ দিয়েছেন। তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here