রায়পির (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুরে জেলের স্ত্রী গৃহবধুকে (৩০) ধর্ষণ চেষ্টার মামলায় মোহন মাঝি (৫৫) নামের লম্পট বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে (২২ অক্টোবর) ঘটনার মামলায় শনিবার রাতে (২৪ অক্টোবর) রাতে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের চর ইন্দুরিয়া গ্রাম থেকে মোহ মাঝিকে গ্রেপ্তার করা হয়। রোববার (২৫ অক্টোবর) সকালে একই এলাকার আদম আলী মাঝির ছেলে মোহন মাঝি (৫৫) কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও গ্রামবাসী জানান, বৃহস্পতিবার রাত ১২ টার সময় জেলে খোরশেদ আলম গোপনে অন্য জেলেদের সাথে মেঘনা নদীতে মাছ শিকারে যান। এ সুযোগে একই এলাকার লম্পট মোহন মাঝি ওই জেলের ঘরে ঢুকে তার স্ত্রীকে একা পেয়ে ধর্ষণ চেষ্টা করে। এসময় গৃহবধুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মোহন মাঝিকে ঘটনাস্থলে আটক করে। এঘটনা স্থানীয় মাতবররা পরদিন সকালে বিচার করার প্রতিশ্রুতি দিয়ে মোহন মাঝিকে ছেড়ে দেয়। কিন্তু ঘটনার দু’দিনেও বিচার না পাওয়ায় শনিবার (২৪ অক্টোবর) রায়পুর থানায় মামলা দায়ের করেন ক্ষতিগ্রস্ত জেলের স্ত্রী গৃহবধু।

এঘটনায় পুলিশ হেফাজতে থাকা অভিযুক্ত মোহন মাঝি বলেন, জেলের কাছে আমার পাওনা টাকার জন্য তার ঘরে গিয়েছি। আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, রাতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার মামলায় মোহন মাঝিকে গ্রেফতার করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন মামলায় রোববার সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here