ভারতে বিশ্বকাপ খেলার আগে আমাকে ভাবতে হবে: ওয়ার্নার

9

স্পোর্টস ডেস্ক 

মহামারী করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে খেলার সময় পরিবারের সদস্যদের সঙ্গে রাখতে পারবেন না ক্রিকেটাররা। আর এ বিষয়টিকে সহজভাবে নিচ্ছেন না অস্ট্রেলিয়ান তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে দেয়া এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলেছেন, আমার তিন মেয়ে ও স্ত্রীর কথা ভাবতে হবে। তাদের প্রতি আমার অনেক দায়বদ্ধতা আছে। আমার খেলোয়াড়ি জীবনের অনেক বড় অংশ তারা। আপনাকে অবশ্যই সব সময় নিজের পরিবারের কথা আগে ভাবতে হবে। এমন অনাকাঙ্ক্ষিত সময়ে আপনাকে যথাযথ সিদ্ধান্ত নিতে হবে।

তিনি আরও বলেন, এ মুহূর্তে আমি পরিবারের কথা ভাবব। টি-টোয়েন্টি বিশ্বকাপ এখন অস্ট্রেলিয়ায় নেই, এখানে থাকলে খেলাটা সহজ হতো। কিন্তু এটি পিছিয়ে গেছে। আমাকে এখন ভাবতে হবে ভারতে যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ এটি হবে, সে ব্যাপারে নতুন করে ভাবতে হবে। আমাকে দেখতে হবে আমি কোন্ অবস্থায় আছি এবং আমার মেয়েদের স্কুলের খবর কী। আমার যে কোনো সিদ্ধান্তের বড় একটা অংশ ওরা। বিষয়টা এমন না যে কবে খেলা কিংবা কতদিন ধরে খেলা। আমার জন্য এটা অনেক বড় পারিবারিক সিদ্ধান্ত।

অস্ট্রেলিয়ার হয়ে ৮৪টি টেস্ট, ১২৩টি ওয়ানডে আর ৭৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৪৩টি সেঞ্চুরির সাহায্যে ১৪ হজার ৭১৮ রান সংগ্রহ করা অসি এ তারকা ক্রিকেটার আরও বলেন, প্রায় সময়ই দেখা যায় সফরে গেলে পরিবারের কথা অনেক মনে পড়ে। কিন্তু এখন এ সব বায়ো সিকিউরিটির বিষয় যেহেতু রয়েছে, আমরা নিজেদের পরিবার নিয়ে সবখানে যেতে পারব না। অদূর ভবিষ্যতে আমি এর কোনো সম্ভাবনাই দেখছি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here