বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে অবস্থান: তরুনীকে-হত্যার চেষ্টা !

177

 

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের দাবিতে বাড়ীতে অবস্থান করায় তালাকপ্রাপ্ত এক তরুনীকে (১৮) পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। ওই গৃহবধুকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় মঙ্গলবার (৪ জুলাই) বিকালে ক্ষতিগ্রস্থ ওই নারী বাদী হয়ে চাঁদপুরের হাইমচর উপজেলার গন্ডপাড়া গ্রামের জাহাঙ্গীর পাটোয়ারীর ছেলে রায়পুর গাজি কমপ্লেক্সের কাপড় ব্যবসায়ী শওকত হোসেন আনোয়ারকে (২৫) আসামী করে রায়পুর থানায় অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে (৩ আগষ্ট)-রায়পুর গাজি কমপ্লেক্সের ৫ম তলায় ও বিকালে প্রেমিক শওকতের বাড়ীর সামনে।

লিখিত অভিযোগে জানাযায়, রায়পুরের সোনাপুর ইউপির পুর্ব সোনাপুর গ্রামের হানিফের মেয়ে তানিয়া আক্তার তানিষার বিয়ের আগে থেকে শওকতের প্রেমের সম্পর্ক চলছিলো। পরে অভিভাবকরা তানিয়াকে অন্যত্রে বিয়ে দেয়। বিয়ে করার প্রতিশ্রতি দেয়ায় প্রেমীক শওকতের কথায় গত পাঁচ মাস আগে স্বামীকে তালাক দেয় তানিয়া। প্রতিশ্রতি ভঙ্গ করায় বিয়ের দাবিতে মঙ্গলবার সকালে শওকতের বাড়ীতে অবস্থান নেয় তানিয়া। অবস্থা বেগতিক দেখে শওকত তানিয়াকে পিটিয়ে আহত করে হত্যার চেষ্টা চালায়। এসময় বাড়ীর লোকজন এগিয়ে আসলে শওকত পালিয়ে যায়।

এঘটনায় শওকত মোবাইল ফোনে জানান, তানিয়া নীজের স্বামীকে (চাঁদপুর ইসলামি ব্যাংক কর্মকর্তা) রেখে বিভিন্ন ছেলের সাথে পরোকিয়া মগ্ন থাকতো। নয় মাস আগে তার স্বামী তানিয়াকে তালাক দেয় ও ডাকাতি মামলায় আমাকেসহ চাঁদপুর কারাগারে ৪ মাস জেল খাটায়। তার এসব অপকর্মের জন্য আমাকে দায়ী করে এখন বিয়ের জন্য চাপ সৃষ্টি করে আসছিলো তানিয়া। তাই মারধর করেছি।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, তানিয়া নামে একজন নারী শওকত নামের ফরিদগন্জের আলোনিয়ার বাসিন্দা ও রায়পুরের ব্যবসায়ীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here