তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুরঃ

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ জাতির পিতা বঙ্গবন্ধুকে স্মরণ করে বলেছেন, শীঘ্রই সাংবাদিকদের ডাটাবজে তৈরী ও আইন প্রনয়ণের মাধ্যমে অপ-সাংবাদিকতা রোধ করা হবে। প্রেস কাউন্সিল ও মূলধারার সাংবাদিকদের সেতুবন্ধনে সবাইকে এগিয়ে আসারও আহবান জানান তিনি।

‘মুজিববর্ষের অঙ্গিকার, হলুদ সাংবাদিকতা পরিহার’ এ স্লোগানে মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কালেক্টরেট ভবন প্রাঙ্গণের মুক্তমঞ্চে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রেস কাউন্সিল চেয়ারম্যান।

বক্তৃতাকালে তিনি দেশের স্বাধীনতা অর্জনে সাংবাদিকদের ভূমিকাসহ সাংবাদিকবান্ধব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নানা দিক তুলে ধরেন।

সভায় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, যুগ্ম সচিব মো. শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান ভূঁইয়া, ভারপ্রাপ্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন ও সাইদুল ইসলাম পাবেল প্রমুখ। এ সময় জেলায় কর্মরত অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here