চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আর নেই

45

 

তাবারক হোসেন আজাদ:

চাঁদপুর প্রেসক্লাবে সভাপতি, দৈনিক চাঁদপুর দর্পনের সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আই’র স্টাফ রির্পোটার, জাগোনিউজ এর চাঁদপুর প্রতিনিধি এবং যুগান্তরের সাবেক চাঁদপুর প্রতিনিধি ইকরাম চৌধুরী আর নেই। ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) শনিবার(৮ আগস্ট) ভোর সাড়ে ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
আজ শনিবার(৮আগস্ট) বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস রোগসহ জটিল রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৫ভাই-৩বোনসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।
তাঁর গ্রামের বাড়ী জেলার ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইর চরে। পিতা মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী ছিলেন অবসর প্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার। তারা দীর্ঘকাল যাবৎ চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় বসবাস করছেন।
মরহুমের বড় ভাই মুনির চৌধুরী জানান, ঢাকা থেকে মরহুমের লাশ সরাসরি তাদের নাজির পাড়ার বাসায় আনা হবে। বাদ আছর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এর আগে মরহুমের প্রাণের সংগঠন চাঁদপুর প্রেসক্লাবে তাঁর কফিন আনা হবে।
পারিবারিক ভাবে আরো জানানো হয়েছে, মরহুমের একমাত্র ছেলের ইচ্ছা অনুযায়ী তার বাবার কফিনে যাতে কেউ ফুল না দেন। আত্মার মাগফিরাত কামনায় সবাই যার যার অবস্থান থেকে দোয়া করার অনুরোধ করেছেন।
মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি,চাঁদপুর প্রেসক্লাব, ফরিদগঞ্জ প্রেসক্লাব, হাজীগঞ্জ প্রেসক্লাবসহ সর্বস্তরের সাংবাদিকবৃন্দ । এক শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here