এন্ড্রু কিশোরের প্রতি শ্রদ্ধা জানাতে ‘ইত্যাদি’র বিশেষ শুটিং

11

বিনোদন রিপোর্ট:

রোজার ঈদ মানেই বিটিভি’র বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ চমক। বছরের সবচেয়ে বড় চমক থাকে বিশেষ এই পর্বটিতে। তবে করোনাকালের কারণে গত রোজার ঈদে শুটিং করা সম্ভব হয়নি। তাই প্রচার হয়েছিল পুরনো পর্বগুলো থেকে বাছাইকৃত অংশ নিয়ে সংকলিত আয়োজন, যা বেশ প্রশংসিত হয়।

কোরবানির ঈদেও একই ধারায় হাঁটছেন অনুষ্ঠানটির জনক হানিফ সংকেত। জানালেন, এই ঈদেও প্রচার হবে সংকলিত ‘ইত্যাদি’। যার মাধ্যমে টিভি দর্শক ও তারকারা ফিরে যেতে পারবেন পুরনো দিনে। মিলিয়ে নিতে পারবেন বর্তমানের সঙ্গে অতীতের পার্থক্যটাও। তবে সংকলিত এই পর্বটিতে একটি বিশেষ অংশ রয়েছে, যেটি নির্মিত হয়েছে নতুন করেই।
হানিফ সংকেত বলেন, ‘‘সাধারণত ঈদুল আজহায় কখনও ‘ইত্যাদি’ নির্মাণ হয় না। কিন্তু পূর্ব সূচি অনুযায়ী নতুন পর্ব প্রচার করার তারিখ ৩১ জুলাই। মানে ঈদের আগের দিন রাত। কিন্তু এখনও শুটিং করার মতো নিশ্চিন্ত পরিবেশ সৃষ্টি হয়নি। তাই নতুন পর্ব তৈরি করা সম্ভব হয়নি। অন্যদিকে বিটিভি কর্তৃপক্ষের ইচ্ছা ঈদ আয়োজনে সংকলিত হলেও একটি বিশেষ পর্ব প্রচার করার। কারণ, রোজার ঈদের পর্বটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এসব বিবেচনায় এবারও জমজমাট সংকলিত একটি পর্ব নিয়ে হাজির হচ্ছি আমরা। তবে বিশেষ প্রয়োজনে এরমধ্যে কিছু অংশ নতুন করে শুটিং করা হয়েছে।’’

সংকলিত অংশ থেকে নেওয়া মৌ-এর একটি পরিবেশনা
নতুন অংশের শুটিং করার কারণ, সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে বিশেষ শ্রদ্ধা জানানো। বলা দরকার, দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ‘ইত্যাদি’র মাধ্যমেই নুতন গান নিয়ে আবারও টিভি পর্দায় ফিরে এসেছিলেন এন্ড্রু কিশোর। এবারের পর্বে দেখানো হবে সেই গানটিও। রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরীদির একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার সংকলিত পর্ব।
‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।
এবারের বিশেষ পর্বটি একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের ৩য় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর। অনুষ্ঠানটি পুনঃপ্রচার হবে ৮ আগস্ট একই সময়ে।.সংকলিত আরেকটি পর্বে নিরব, ইমন ও শাহরিয়ার নাজিম জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here